mhhhhh193009@gmail.com

    +880 1795624465

"This Is Your Selected Post"

নিজ অভিজ্ঞতায় আউটসোর্সিং করে আয় করুন।

Outsourcing | 2019-04-04 13:00:44


অনেকেই প্রশ্ন করে থাকেন। আমি তো কম্পিউটার সম্পর্কে  জানি, তাহলে আমি কি অনলাইন থেকে ইনকাম করতে পারবো ? তাদের জন্য উত্তর হল হ্যাঁ।  আপনি যদি সঠিক ভাবে সময় দেন তাহলে অবশ্যই আপনি অনলাইন থেকে ইনকাম করতে পারবেন। অনলাইনে ইনকামের জন্য যে আপনাকে প্রোগ্রামার হতে হবে অথবা ভালো ডিজাইনার হতে হবে এমন তা নয়। অনলাইনে ইনকামের অনেক রাস্তা আছে। এমনকি আপনি আপনার নিজের অভজ্ঞতা এবং জ্ঞানকে কাজে লাগিয়ে ইনকাম করতে পারেন। কারন অনলাইনে এ এখন সকল ধরনের কাজ পাওয়া যায়। তবে যে কাজই করেন না কেন প্রথম প্রথম সময় দিতে হয়। এর পর আর তেমন সময় না দিলেও হয়। প্রথম প্রথম যে সময় দিতে হয়, তা একটি চাকরি খোজার সময় থেকেও কম। অনেক কম কষ্টের। অনলাইনে এ যত ধরনের ইনকামের রাস্তা আছে তার মধ্যে সবচেয়ে ভালো এবং স্থায়ী পথ হল গুগল এডসেন্স । চলুন তাহলে দেখে নেই এডসেন্স দিয়ে কীভাবে আমরা ইনকাম করতে পারি :

১. ব্লগ বা ওয়েবসাইট থেকে অর্থ উপার্জন:

Adsense টাকা রোজগার শ্রেষ্ঠ উপায়. আপনি যদি নিজে যা জানেন বা কোন ভালো আইডিয়া নিয়ে একটি মান সম্পূর্ণ তথ্য- বহুল ওয়েব সাইট তৈরি করতে পারেন তাহলে আপনি সহজেই আপনার Adsense দিয়ে অর্থ উপার্জন করতে পারেন. হতে পারে এটি রান্না-বান্না বা খাবারের উপর, অথবা পড়াশুনার উপর, অথবা নিউজ বা ভালো কোন বিষয়ের উপর। তবে মাথায় রাখতে হবে আপনি যে বিষয়েই লেখেন না কেন ভিজিটরা যেন এতে উপকৃত হয়।  তবেই তারা আপনার সাইট এ আসবে এবং ভিজিটর যত বেশি হবে আপনার ইনকামও ততো বেশি হবে। শুধু একটি Adsense অ্যাকাউন্টের জন্য google এ সাইন আপ করতে হবে। যখন Google অনুমোদন দিবে তখন আপনার অ্যাকাউন্টে আপনার ওয়েব তা প্রদর্শন করে সহজেই উপার্জন করতে পারবেন। আর ওয়েব সাইট এর জন্য ওয়ার্ডপ্রেস দিয়ে খুব সমজেই একটি ওয়েব সাইট তৈরি করতে পারবেন ।

২. Youtube থেকে অর্থ উপার্জন:

YouTube হল বিশ্বের বৃহত্তম ভিডিও ওয়েবসাইট. আপনি যদি চান তাহলে আপনি এই সাইট ব্যবহার করে অর্থ উপার্জন করতে পারেন. আপনার যদি একটি Adsense অ্যাকাউন্ট থাকে, “ভিডিওর জন্য Adsense” Adsense কোড সংগ্রহ করে এবং আপনার ইউটিউবে এটা ব্যবহার করে সহজেই আয় করতে পারবেন। যখন মানুষ আপনার বিজ্ঞাপন ক্লিক করবে তখন আপনার Adsense এ টাকা জমা হবে। . এটা নিরাপদ উপায় Adsense থেকে আপনার কোন ধরনের পার্সোনাল ওয়েবসাইটব্যবহার না করেই উপার্জন এর। এছাড়াও এডসেন্স ছাড়া ইনকামের আরও অনেক পথ আছে।এগুলো সম্পর্কে আরও জানতে পারবেন পরবর্তী কোন পোষ্টে।স্প্ন এখনই বাস্তবে রুপান্তর করতে উদ্যোগ নিন, আপনার পথচলার সাথী হিসেবে পাশে আছি আমরা ।আপনার প্রয়োজন শুধু মনোবল এবং সদিচ্ছা।


Post Tags :- Outsourcing your own experiences, Outsourcing, OnlineIncome, Website Design, Website Development, Online Income by blog, Online Income By Youtube, Online Income With Blog, Online Income With Youtube.

Relatet Post

নিজ অভিজ্ঞতায় আউটসোর্সিং করে আয় করুন।